গুগল কি? গুগল এর সেবাসমূহ কি কি?

গুগল একটি শক্তিশালী ও জনপ্রিয় সার্চ ইঞ্জিন যা সবচেয়ে বেশি ব্যবহৃত হয়। গুগলের সেবাসমূহ একটা প্রসিদ্ধ ও বিস্তৃত লিস্ট যা প্রতিটি ব্যবহারকারীর জন্য বিভিন্ন উপযোগ থাকে। সার্চ ইঞ্জিন, ইমেইল সার্ভিস, ম্যাপ সার্ভিস, অডিও ও ভিডিও স্ট্রিমিং সার্ভিস এবং ডকুমেন্ট সংগ্রহ সার্ভিসের মধ্যে গুগল মাত্রই একটি না। সার্চ ইঞ্জিনের কাজ হলো বিভিন্ন ওয়েবসাইটের তথ্য খুঁজে বের করা।

ইমেইল সার্ভিসের মাধ্যমে আপনি অনলাইনে লেখা মেইল পাঠাতে পারবেন এবং ম্যাপ সার্ভিসটি আপনাকে অনলাইনে দেখায় ব্যবহারের জন্য বিভিন্ন স্থানের মানচিত্রে। অডিও ও ভিডিও স্ট্রিমিং সার্ভিসে আপনি মিউজিক সুনতে পারবেন এবং ডকুমেন্ট সংগ্রহ সার্ভিস দিয়ে আপনি বিভিন্ন ধরণের ডকুমেন্ট এবং স্প্রেডশিট সংরক্ষণ করতে পারেন। গুগল সেবাসমূহ একটি মজার পরিষেবা যা প্রতিটি ব্যবহারকারীর জন্য খুবই জরুরি।

গুগল একটি ইন্টারনেট কম্পানি

গুগল একটি বিশ্বব্যাপী ইন্টারনেট কম্পানি। এর মূল লক্ষ্য হলো ইন্টারনেট ব্যবহারকারীদের সার্চ ইঞ্জিন প্রদান করা। এখন, গুগল ব্যবহারকারীদের ব্রাউজার, ইমেইল, ম্যাপ, অ্যানালিটিক্স এবং অন্যান্য সেবা প্রদান করে। গুগল এর এই একটি সফলতা এর পেছনের মূল কারণ হলো তার ব্যবহারকারীদের প্রতি সেবা দেওয়া চেষ্টা করা।

গুগল ব্যবহারকারীদের প্রতি সর্বদা সুবিধাই প্রদান করে যার কারণে লোকজন গুগল কে একটি বিশ্বব্যাপী কর্তব্যগ্রস্ত কম্পানি মনে করে। এছাড়াও, গুগল সমাজ সেবা, ফাউন্ডেশন এবং ডেভেলপমেন্ট টীমের মাধ্যমে সামাজিক কাজও করে থাকে। এখন পুরো বিশ্ব গুগলকে একটি কর্তব্যগ্রস্ত, যথার্থ এবং নির্ভুল কম্পানি হিসেবে চিন্তা করে।

গুগল হল পুরো বিশ্বের সবচেয়ে বড় অনলাইন সার্চ ইঞ্জিন

গুগল হল একটি দুনিয়ার সবচেয়ে বড় ইন্টারনেট কম্পানি যা সর্বক্ষণ সকলের চোখে এক বিশ্বস্ত প্রতিনিধি হিসেবে দাঁড়িয়ে আছে। গুগলে সকল ধরনের তথ্য, পণ্য, পরিষেবা ও সেবার বিশ্বের সবচেয়ে প্রাসঙ্গিক তথ্য সংগ্রহ করা হয়। এটি জানতে চাইলে শুধুমাত্র গুগলে সার্চ করুন। হয়তো কেবল কিছু সেকেন্ডের মধ্যেই আপনি যে তথ্য চান তা পাবেন।

গুগল প্রতিবেদনমূলক কম্পানি হিসেবে বিশ্বের সকল ধরনের তথ্য সংগ্রহ করে এবং তা ব্যবহারকারীদের সাথে ভাগ করে তুলে ধরে। গুগলে বিভিন্ন ধরনের এলগরিদম ব্যবহার করে সংগ্রহকৃত তথ্যগুলি ফিল্টার করে তথ্যশৃঙ্খলা তৈরি করে এবং ব্যবহারকারীদের সার্চ করতে সহায়তা করে। এটি পুরো বিশ্বের জন্য একটি উন্নয়নশীল ও প্রাসঙ্গিক ইন্টারনেট প্রয়োজন।

গুগল সন্দর্ভে আমরা কী বোঝাই?

গুগল একটা দীর্ঘ রাস্তা অতিভুদ্ধি করা কম্পানি। এই কম্পানি স্বল্প দশকের মধ্যেই আসল জগতের সবচেয়ে জনপ্রিয় ও স্বীকৃত কম্পানি হিসেবে উল্লেখযোগ্য। এটি প্রথম শুরু হয় ১৯৯৮ সালে দুই ফিলিপিন পুরুষ দ্বারা একটি সার্চ ইঞ্জিন নামক সিস্টেম তৈরি করে যা দুনিয়ার প্রায় সবচেয়ে বড় ইন্টারনেট সার্চ ইঞ্জিন হিসেবে পরিচিত। একদক্ষ উন্নয়ন এবং নতুন এবং স্বল্প কিছুই করার দ্রুত ক্ষমতা দিয়ে, এখন গুগল একটি বিশ্বব্যাপী ফোর্টুন ৫০০ কোম্পানি হিসেবে পরিচিত।

গুগল ইঞ্জিন, মেইল সহ অন্যান্য উৎপাদনের সাথে একটি উন্নয়নশীল একটি স্কাইপ বা ফেসবুক নয়, এটি পুরো জগতে উল্লেখযোগ্য প্ল্যাটফর্মের পরিচয় দিতে ক্ষমতায়ন করেছে। সকলের মনের মধ্যে গুগল একটি সিননবেল হিসেবে কর করে ফেলেছে। গুগল একটি ভয়াবহ এবং জনপ্রিয় কম্পানি।

গুগল কেন তাদের ইঞ্জিনে লাখো লাখ সাইট ইনডেক্স করে?

গুগল একটি ইন্টারনেট কম্পানি, যা বিশ্বের সবচেয়ে বড় অনলাইন সার্চ ইঞ্জিন তৈরি করেছে। একটি সার্চ ইঞ্জিন হল এমন একটি প্রোগ্রাম, যা ইন্টারনেটে উপস্থিত সব ধরণের সাইট থেকে টেক্সট, ছবি, ভিডিও এবং অন্যান্য ফাইল সংগ্রহ করে এবং এক সুন্দর উপযোগী ইনডেক্স তৈরি করে। এই ইনডেক্সে গুগল অন্যান্য সার্চ ইঞ্জিন থেকে বেশি তথ্য সংরক্ষণ করে এবং সেগুলি ব্যবহার করে ব্যবহারকারীদের সন্ধান করে দেয়। গুগল এই প্রস্তুতিকারী সেবার মাধ্যমে নিরাপদ, ব্যাপক এবং দ্রুত অন্তর্ভুক্তি সরবরাহ করে।

এছাড়াও গুগল ইঞ্জিনটি ওয়েবসাইটগুলি স্ক্যান করে বোঝা যায় কোনটি সম্পূর্ণ বা অপূর্ণ হতে পারে। এই কারণে গুগল লাখো লাখ সাইট ইনডেক্স করে যাকে ব্যবহারকারীরা সহজেই পাওয়ার জন্য তার সার্চ বার টেকসট ইনপুট করতে পারে।

গুগল ইঞ্জিন ব্যবহার করে কি করা যায়?

গুগল হল একটি বিশ্বব্যাপী ইন্টারনেট কম্পানি এবং দৈনন্দিন জীবনের অনেক বিষয়ে আমরা গুগল ব্যবহার করছি। একটি ইন্টারনেট খোঁজক হিসেবে গুগল একটি উচ্চতর ডিজিটাল মাধ্যম, যা বিভিন্ন সেবা সরবরাহ করে যেমন খোঁজপঞ্জি, মেইল, মানচিত্র, সাংবাদিকতা, ভিডিও থেকে ব্লগ, এবং অন্যান্য সেবা সমূহ। একটি সাধারণ ব্যবহারকারীর জন্য গুগল একটি সম্পূর্ণ ফ্রি প্ল্যাটফর্ম এবং এখানে বিভিন্ন মজার সেবা সরবরাহ করা হয় যা ব্যবহারকারীদের দৈনন্দিন জীবন উপস্থাপন করে। গুগল ইঞ্জিন একটি উপকরণ যা ব্যবহারকারীদের দ্বারা খোঁজ করা উপাদানগুলি খুঁজে পাওয়ার জন্য ব্যবহার করা হয়।

একটি ব্যবহারকারী যখন কিছু গুগলে সন্ধান করে তখন সেই খোঁজটি গুগল ইঞ্জিন দ্বারা প্রক্রিয়াজাত করা হয় এবং সে খোঁজের ফলাফল দেখায়। সাধারণত এটি কোনও কিছু খুঁজতে ব্যবহৃত হয়, সেটি আপনার জন্য উপযুক্ত বিষয়টিগুলি দিয়ে আপনাকে প্রদর্শন করবে যা সম্ভবত সেই খোঁজের সংজ্ঞা দিয়ে।

See also  এইচটিটিপি (HTTP) কি? ইন্টারনেট দিয়ে কি করা যায়- বর্ণনা কর।

গুগল ইঞ্জিন কিভাবে কাজ করে?

গুগল একটি প্রশিক্ষিত ইন্টারনেট কম্পানি যা বিশ্বের সবচেয়ে বড় জিনিস সংগ্রহশালা রয়েছে। গুগল সকল কোম্পানির সেরা অনলাইন সার্ভিস মোটেও সরবরাহ করে, আপনি নাম্বার এক গুগল সার্চ ইঞ্জিন খুজে পান সে মুহুর্তে আপনার জন্য যেকোনো জিনিস পেতে পারেন। একটি গুগল সার্চ প্রস্তুত হওয়ার জন্য অনেকগুলি সেটাপ প্রয়োজন: কীওয়ার্ড সার্চ করুন, ঐতিহ্য সনদ চেক করুন, ওয়েবসাইট সম্পর্কিত বিষয়গুলি চেক করুন। গুগল কর্তৃক ব্যবহৃত একটি প্রক্রিয়া রয়েছে যা সার্চ প্রস্তুত করে।

প্রথমে গুগল সার্চ করতে প্রাথমিক কম্পিউটার প্রোগ্রাম ব্যবহার করে। তারপরে এই পূর্বানুভূমি তথ্যগুলি ব্যবহার করে কিছু সার্চ রেজাল্ট তৈরি করে। এই সম্পূর্ণ প্রক্রিয়াটি কয়েক সেকেন্ডের মধ্যেই সম্পন্ন হয়। এরপরে গুগল রবটগুলি সার্চ রেজাল্টগুলি বুঝতে শুরু করে এবং আবশ্যক ধরণের সার্চ রেজাল্টগুলির জন্য পরিষ্কারভাবে শ্রেণীবদ্ধভাবে তাদের ওয়েবসাইট এবং সেকশনে রেজাল্ট দেয়।

সেই মধ্যে প্রতিটি ওয়েবসাইটের প্রতিনিধিত্ব করে সহজ করার জন্য অতিরিক্ত ধরণের ইনডেক্স এবং সেকশন বা তালিকা প্রদর্শিত হয়। তাছাড়া, গুগল রবট ডেটা পেজে প্রবেশ করে এবং তাদের বিষয়গুলি চেক করে নিপুণ হিসাবে বিশ্লেষণ করে এবং সেগুলি ফিড ব্যবহার করে প্রাথমিক পূর্বানুভূমি রুমে সুতরাং সার্চ রেজাল্ট সম্পর্কিত, সেটাও একই শুধুমাত্র গুগল রবটগুলি বুঝতে পারে তাদের অর্থাৎ গুগল এক্সকিউটিভগুলি নয়।

গুগলের সেবাসমূহ

গুগল একটি বিশ্বব্যাপী প্রযুক্তি কোম্পানি যা অনেক ধরনের সেবা সরবরাহ করে। একটি সার্চ ইঞ্জিন হিসাবে, গুগল ব্যবহারকারীদের তাদের জিজ্ঞাসা বা সন্দেহ সমাধানে সাহায্য করে প্রথম প্রথমে। এছাড়াও, গুগল একটি ইমেইল সেবা, পরিবহন পরিষেবা, মানসম্পদ ম্যানেজমেন্ট সিস্টেম, সম্পূর্ণ বিনামূল্যে একটি অনলাইন ওয়ার্ড প্রসেসর এবং আরও অনেক ধরণের প্রযুক্তি সেবা পরিবহন করে। এই সেবাগুলি গুগলকে বিশ্বে একটি গুরুত্বপূর্ণ প্রযুক্তি কোম্পানি হিসাবে স্থাপিত করে এবং সহায়তা করে একটি সমৃদ্ধ ডিজিটাল পৃথিবী গড়ে তোলে।

গুগল সার্চ ইঞ্জিন কী?

গুগল সার্চ ইঞ্জিন হল একটি ওয়েব এপ্লিকেশন যা ইন্টারনেটে সার্চ এবং তথ্যসমূহ উদ্ধার করে। এটি দুনিয়ার সবচেয়ে বড় এবং সম্পূর্ণ বিন্যাস সম্পন্ন সার্চ ইঞ্জিন হিসাবে পরিচিত। সার্চ ইঞ্জিনটি একটি ফ্রি ওয়েব সেবা এবং যেকোনো ব্যক্তি এবং উদ্যোক্তা তাদের কোন ওয়েবসাইট বা পৃষ্ঠার জন্য অনুসন্ধান করতে পারেন এবং তাদের জন্য নির্দিষ্ট ফলাফল উপস্থাপন করতে পারেন। এই সার্চ ইঞ্জিন দ্বারা ব্যবহারকারীরা যেকোনো টপিক, কিংবা তথ্য সম্পর্কিত নির্দিষ্ট শব্দে খোঁজ করতে পারেন।

গুগল সার্চ ইঞ্জিন একটি সম্পূর্ণ অটোমেটিক পদক্ষেপ নেয় এবং পুরনো এবং নতুন তথ্যরূপ বিষয়গুলি নির্ণয় করে সেগুলি ভিন্নভাবে ক্যাটাগরিতে বিছানো এবং প্রদর্শন করে। সময় দুটির অনুমোদিত ফাংশন সেখানে ইনডেক্স তৈরি এবং উদ্ধার করা হয় এবং ইনডেক্সটি বিভিন্ন লিঙ্ক আকারে তৈরি করে সেই তথ্যগুলি অধিক স্বচ্ছ এবং উজ্জ্বল করে তোলে। সার্চ ইঞ্জিনকে ব্যবহার করা খুবই সহজ এবং সেটি কোনও নলজ করে না।

গুগল এ্যাডসেন্স কী?

গুগল এ্যাডসেন্স হল একটি প্রযুক্তি যা ওয়েবসাইট মালিকগণ ব্যবহার করে তাদের সাইটে বিজ্ঞাপন দেখাতে সাহায্য করে। এই প্রযুক্তিটি Google AdWords এ বিজ্ঞাপন দাতার প্রদর্শন করে এবং তারপর প্রকৃত দরদাম কার্যকারিতা দেখানো হয়। সেই সাথে ওয়েবসাইট মালিকগণকে এক অর্থনীতি প্রদান করে। একটি ওয়েবসাইট মালিক বিভিন্ন আয়ের উপায় এেকটি হল এ্যাডসেন্স প্রোগ্রামের মাধ্যমে বিজ্ঞাপনের জন্য তাঁর ওয়েবসাইট হিসাবে সাইন আপ করা।

এই প্রোগ্রামে গুগল একটি কুকি আপনার ওয়েবসাইটে ইন্সটল করে এবং এই কুকি দ্বারা জানে যে কোন সময় কি বিজ্ঞাপন দেখানো হয়েছে এবং কেন দেখানো হয়েছে। গুগল বিজ্ঞাপন দাতা এরপর এর উপর ভিত্তি করে সার্ভার থেকে বিজ্ঞাপন দেয় এবং এরপর আপনার উদ্দেশ্য অনুযায়ী আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখানো হয়। গুগল এ্যাডসেন্স প্রোগ্রামটি প্রায় সব ধরণের ওয়েবসাইটে ব্যবহার করা যায়।

গুগল ড্রাইভ কী?

গুগল ড্রাইভ হলো একটি কাউন্টার বেস ফাইল সেভিং এবং শেয়ারিং এর সেবা। এটি একটি অনলাইনের প্ল্যাটফর্ম যা দিয়ে আপনি আপনার ডকুমেন্ট, ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইলগুলি সেভ করতে পারেন এবং এগুলিকে আপনার সম্পর্কিত মুল উপকরণ থেকে প্রবেশ পাবেন। আপনি সেই সেবা এর মাধ্যমেও অনলাইনের সাহায্যে ডকুমেন্ট পরিবর্তন এবং বিভিন্ন ফাইল ফরম্যাট পরিবর্তন করতে পারেন এবং এগুলি এক্সেস করতে পারেন যেকোন ডিভাইস থেকে। একটি উপকারী বৈশিষ্ট্য হলো আপনি কেবলমাত্র একটি কাউন্টে একটি ডেটা সংরক্ষণ করে রেখে সেটি সম্পন্নের পর অন্য উপকরণগুলিতে তার আলাদা ব্যবহার করা যায়।

এটি একটি জনপ্রিয় এবং সহজে ব্যবহার করা যায় যা ব্যবহারকারীদের আরো অনেক উপকার করে। এই সেবাটি এখন আর একটি নতুন নজরে দেখতে হয় না কারণ ব্যবহারকারীদের মাথায় তা পরিকল্পনার একটি গুরুত্বপূর্ণ উপকরণ হিসাবে আছে।

See also  সামাজিক যোগাযোগ মাধ্যম বলতে কি বুঝায়?

গুগল ডক্স কী?

গুগল ডকস হচ্ছে গুগলের একটি অনলাইন সেবা যা মুলত ডকুমেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম হিসেবে কাজ করে। এটি ইউজারদের সমস্ত ধরনের ডকুমেন্ট তৈরি, সম্পাদনা এবং শেয়ারিং করার সুবিধা দেয়। গুগল ডকস ব্যবহার করে আপনি লেখার সাথে সাথে তা সম্পাদনা করতে পারেন, নতুন পাঠ্য বা চিত্র যুক্ত করতে পারেন এবং অন্যদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও গুগল ডকস বিভিন্ন ধরনের ফরমেট উপলব্ধ করে, যেমন লেখা, স্প্রেডশীট, স্লাইড শো ও ফর্ম।

এই সেবা পরিচালনা করা খুব সহজ এবং নিরাপদ, কারণ এটি ওয়েব চলাকালের মাঝেও সংরক্ষণযোগ্য। তাই গুগল ডকস নিয়ে অভিজ্ঞ হলে সেটি আপনার নৈতিক এবং প্রফেশনাল জীবন উন্নতির জন্য একটি দরজা খুলতে শুরু করুন।

গুগল ফটোস কী?

গুগল ফটোস একটি অনলাইন ফটো স্টোরেজ এবং কনভার্টিং এপ্লিকেশন। এটি ব্যবহারকারীদের ফটো সংরক্ষণ, সংশ্লিষ্ট মেটাডাটা যুক্ত করার এবং এগুলি সম্পাদনা করার জন্য সুবিধা সরবরাহ করে। গুগল ফটোস ব্যবহারকারীদের শেয়ার করা ফটোগুলি আপনার একটি সিংক করে রাখতে সাহায্য করবে যাতে আপনি প্রয়োজনে একটি অনলাইন ফোটোগ্যালারির উপর সমস্ত সিঙ্ক হতে পারেন। এটি শ্রেণীবিন্যাস, ট্যাগসহ জটিল অনুসন্ধান বৈশিষ্ট্য, ফিল্টার ও সম্পাদনার উন্নয়নগুলি সম্পর্কে সরবরাহ করে যা ফটোগুলি সংশ্লিষ্ট মেটাডাটা ব্যবহার করে পৃথক করে।

এছাড়াও এটি যাতে সরবরাহ করে তা সম্ভব মোবাইল ফোনে সম্পাদনা করা ফটোগুলি শেয়ার করতে সাহায্য করে। সামান্য টুকরো ফটো সংযোজন এবং সম্পাদনা জন্য এটি অসাধারণ এবং বেশি করে যন্ত্রপাতি থাকা একটি দক্ষ ফটো এপ্লিকেশন যা কম্পিউটার ও মোবাইল উভয়েই উপলভ্য। এটি গুগলের অন্যতম প্রযুক্তি সেবাগুলির মধ্যে একটি এবং ব্যবহারকারীদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে সাহায্য করে।

গুগল ম্যাপস কী?

গুগল ম্যাপস একটি অনলাইন ম্যাপিং এপ্লিকেশন, যেখানে আপনি বিভিন্ন স্থানের বিস্তারিত মানচিত্র এবং তথ্য পেতে পারেন। এটি ব্যবহারকারীদের একটি সম্পূর্ণ গোপনীয়তা সংরক্ষণকৃত এবং স্থানীয় সেবা এবং সাহায্যের বিভিন্ন খাতির সাথে সমন্বয় করে। আপনি অপশনগুলি ব্যবহার করে আরও বিস্তৃত গোপনীয়তা নির্দিষ্ট করতে পারেন এবং আপনার পছন্দমত মোডে স্মার্টফোনে সময়ের ও দিশার নির্দিষ্ট করতে পারেন। আপনি আপনার গন্তব্য সরবরাহ করতে পারেন এবং আরও সহজে আপনার গন্তব্যে পৌঁছানোর জন্য নির্দিষ্ট গাড়ি ও ট্রান্সপোর্টেশন সেবাগুলি পান করতে পারেন।

উল্লেখ্য, এই এপ্লিকেশনটি স্মার্টফোন, কম্পিউটার এবং ট্যাবলেট উভয়েই উপলব্ধ। সহজেই বলা যায় যে পুরো বিশ্বে গুগল ম্যাপস একটি অসামান্য সফর সহজতা এবং মানচিত্র পরিষেবার মাধ্যমে প্রদান করে।

গুগল ট্রান্সলেট কী?

গুগল ট্রান্সলেট হল একটি অনলাইন সেবা যা বিভিন্ন ভাষার লোকজনকে একবারে অন্য ভাষায় বলা শিখিয়ে দেয়। এটি গুগল কর্পোরেশন দ্বারা উন্মুক্ত হয়েছে এবং এটি অনলাইন আইডি ছাড়াই ব্যবহার করা যায়। গুগল ট্রান্সলেট একটি সরাসরি মেশিন অনুবাদ ব্যবস্থা যা একটি প্রবাদী ভাষার সাথে আপনার পছন্দসই ভাষার টেক্সটবস্তু উপর ভিত্তি করে কাজ করে। এই সেবাটি উচ্চ মাত্রার এবং বিশ্বব্যাপী ব্যবহার করা হয়।

ব্যবহারকারীরা গুগল ট্রান্সলেট ব্যবহার করে তাদের নিজের ভাষার টেক্সটগুলি অন্য ভাষায় অনুবাদ করতে পারেন। গুগল ট্রান্সলেট এখনই একটি গুরুত্বপূর্ণ অনলাইন সেবা হিসাবে অংশগ্রহণ করে এবং ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য একটি মানক হিসাবে গ্রহণ করা হচ্ছে।

গুগল প্লে স্টোর কী?

গুগল প্লে স্টোর হল একটি স্মার্টফোন অ্যাপ্লিকেশনের দোকান যা গুগল প্লে সেবা প্ল্যাটফর্মের মাধ্যমে একটি ভিন্নধর্মী ব্যবহারকারীর অনুমতি ছাড়া আপনার ফোনে ইনস্টল করা যেকোনো এনড্রয়েড অ্যাপ ডাউনলোড করার জন্য পরিচালিত হয়। যেমন আপনি গুগল প্লে স্টোর ব্যবহার করে আপনার ফোনে অ্যাপ ডাউনলোড করতে পারেন, আবার আপনি ওভার দিয়ে স্মার্টফোনের ব্যবহারকারি এখানে তাদের নিজস্ব অ্যাপ উপস্থাপন করতে পারেন। গুগল প্লে স্টোর আরও ডাউনলোড দিন একটি সিকিউর প্ল্যাটফর্ম যা আপনার ডাউনলোড করা অ্যাপগুলি পরীক্ষা করে তাদের সিকিউরিটি রিভিউ করে। এটি একটি খুব বিশ্বস্ত ও বিশ্বস্ততামূলক উন্নয়ন।

গুগল স্ট্রিট ভিউ কী?

গুগল স্ট্রিট ভিউ একটি উপাদান যা গুগল মানচিত্রের একটি অংশ। এই উপাদানটি দিয়ে আপনি পৃথিবীর বিভিন্ন জায়গা দেখতে পারবেন। গুগল স্ট্রিট ভিউের মাধ্যমে আপনি বিভিন্ন দৃশ্য এন্জয় করতে পারবেন যা সবসময় আপনার কাজে লাগবে। এটি আপনাকে নিরাপদ ও সহজভাবে আপনার গন্তব্যস্থানে পৌঁছাতে সাহায্য করবে।

আপনি স্ট্রিট ভিউ ব্যবহার করে নাভিগেট করতে পারেন ও এর মাধ্যমে জায়গার গবেষণা করতে পারেন। গুগল স্ট্রিট ভিউে সম্পূর্ণ ব্যবহারকারী অভিজ্ঞতা দেখানোর জন্য একটি ভিন্ন মধ্যম আরও উপলব্ধ আছে, যা গুগল অ্যাপের মাধ্যমে যেকোনো সময় ব্যবহার করা যায়।

Leave a Comment